১৪ দলের সাথে বসতে চান মেনন

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৯

জ্যেষ্ঠ প্রতিবেদক ।।  ১৪ দলের অন্যতম শরিক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন গত সংসদ, উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে বক্তব্যের বিষয়ে ১৪ দলকে ব্যাখ্যা দেবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সচিবালয়ে সাম্প্রতিক বিভিন্ন নিয়ে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।
মন্ত্রী আরও বলেন, তার (রাশেদ খান মেনন) সাথে আমার (ওবায়দুল কাদের) আজ (২৪ অক্টোবর, বৃহস্পতিবার) সকালেও কথা হয়েছে। তিনি বলেছেন, তিনি ১৪ দলের সাথে বসতে চান। তার বক্তব্যের আংশিক ছাপা হয়েছে। সম্পূর্ণ বক্তব্য ছাপা হলে বিভ্রান্তি তৈরি হতো না বলে তার বিশ্বাস।
‘তিনি (রাশেদ খান মেনন) বলেছেন, গত নির্বাচন ২০০৮ সালের মতো উৎসবমুখর হয়নি। এখন ১৪ দলের সাথে তার বসার কথা। ১৪ দলকে তিনি কী ব্যাখ্যা দেবেন তার বক্তব্যের বিষয়ে সেটা শোনার অপেক্ষায় রইলাম।
উল্লেখ্য, গত ১৯ অক্টোবর বরিশালে এক অনুষ্ঠানে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, আমিও নির্বাচিত হয়েছি। তারপরও আমি সাক্ষ্য দিচ্ছি, ওই নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। এমনকি পরবর্তীতে উপজেলা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনেও ভোট দিতে পারেনি দেশের মানুষ।