রাজধানী থেকে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০

নয়াদেশ রিপোর্ট॥ রাজধানীর খিলগাঁও থানা এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মুগদা থানা পুলিশ ।
সুবজবাগ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ রাশেদ হাসানের নেত্বতে মুগদা থানার পুলিশের সহযোগীতায় অস্ত্র ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী মোঃ তারিফ হোসেন (৩৩) গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তার কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল, ০১ টি রিভলবার ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
সুবজবাগ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ রাশেদ হাসান নয়াদেশকে বলেন, ১০ ফেব্রুয়ারি বিকাল ৫ টায় খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ান এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, খিলগাঁও থানার দক্ষিণ গোড়ানের একটি বাসায় আগ্নেয়াস্ত্র ক্রয় -বিক্রয় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মুগদা থানা পুলিশের একটি টিম নিয়ে সেখানে অভিযান চালাই। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তারিফ হোসেনকে অস্ত্র-গুলিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
রাশেদ হাসান বলেন, গ্রেফতারকৃত তারিফ খিলগাঁও থানার এজাহারভুক্ত আসামী। তিনি খিলগাঁও, সবুজবাগ ও মুগদা থানা এলাকাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবত অবৈধ আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছে।

উক্ত ঘটনায় তার বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা রুজু হয়েছে।