ভক্তদের ভালবাসায় আবেগাপ্লূত সাকিব, থাকতে চান ভক্ত হৃদয়ে

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৯

নয়াদেশ স্পোর্টস ডেস্ক।।   ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাবের তথ্য গোপনের অভিযোগে শাস্তি নির্দেশের তিন দিন পর শাস্তি বিষয়ে নিজ ফেজবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন ক্রিকেট বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শনিবার নিজ স্ট্যাটাসের শুরুতেই তিনি তার ‘সকল ভক্ত ও শুভানুধ্যায়ীদের নিঃশর্ত ভালোবাসা ও অকুণ্ঠ সমর্থনে তিনি (সাকিব) সত্যিকারভাবেই আবেগাপ্লুত বলে উল্লেখ করেন। তিনি বলেন, বিশেষ করে গত কয়েকটা দিন তার এবং তার পরিবারের জন্য খুবই কঠিন ছিল। এই কয়েকদিনে তিনি আরও ভালোভাবে বুঝতে পেরেছেন যে নিজ দেশের প্রতিনিধিত্ব করা আসলে কতটা গর্বের।
এ বিষয়ে সকল সাকিব সমর্থকদের ধৈর্য ধারণের আহŸান জানিয়েছেন। বিশেষ করে যারা সাকিবের ওপর আসা নিষেধাজ্ঞার কারণে ক্ষুদ্ধ হয়েছেন তাদের।
তিনি পরিষ্কার করে বলেছেন যে, আইসিসির অ্যান্টি করাপশন ইউনিট যে তদন্তটা করেছে, এটা পুরোপুরি গোপন ছিল এবং এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তার কাছ থেকেই জানতে পেরেছেতাকে নিষিদ্ধ করার কয়েক দিন আগে। এরপর থেকে বিসিবি তাকে অনেক সাহায্য করেছে এবং তার অবস্থা বোঝার চেষ্টা করেছে। এ কারণে সাকিব বিসিবি’র কাছে কৃতজ্ঞ বলেও উল্লেখ করেছেন। এক পর্যায় তিনি তাকে দেয়া আইসিসি’র শাস্তি মেনেও নিয়েছেন এবং এটাই সঠিক সিদ্ধান্ত বলে তিনি মনে করেন।
এক বছর পর আবারও ক্রিকেটে স্বগৌরবে ফেরার কথা জানিয়ে সেই পর্যন্ত সাকিবকে তার ভক্তদের হৃদয়ে রাখারও আহবান জানান সাবিক আল হাসান।