দুই শিশু মেয়ের সামনে বাবাকে নগ্ন করে নির্যাতন

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৯

নয়াদেশ রিপোর্ট ।।   মাদক ব্যবসার প্রস্তাবে রাজি না হওয়ায় দুই শিশু মেয়ের সামনে বাবাকে নগ্ন করে মধ্যযোগিয় কায়দায় নির্যাতন করা হয়েছে। ভোলার লালমোহন উপজেলার ডাওরী বাজারে রোববার মর্মান্তিক ও অমানবিক ঘটনাটি ঘটেছে। ঘটনাটি মোবাইলে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছাড়লে ভাইরাল হয়। পরে স্থানীয় থানা পুলিশ নির্যাতনকারী মাদক ব্যবসায়ী হাসানকে গ্রেফতার করেছে। তবে, লালমোহন থানা পুলিশ জানায়, হাসানের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি, মানবপাচার ও চুরির মামলা রয়েছে। আর সে সব মামলায়ই তাকে গ্রেফতার করা হয়েছে।
সন্তানদের সামনে বাবাকে নির্যাতনের বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খাইরুল কবির জানান, ঘটনাটি ২০১৮ সালের। এ বিষয়ে কোনো অভিযোগ না পাওয়ায় পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। অভিযোগ পেলে এ বিষয়েও ব্যবস্থা নেয়া হবে !ভিডিওতে দেখা যায়. ঘটনার সময় অসংখ্য মানুষের সামনে মেয়ে দু’টির বাবাকে হাত-পা বেঁধে নির্যাতন করা হয়। দুই মেয়ের কান্নায় বাতাস ভারি হলেও নির্যাতন থামেনি। এমন কি তাদের বাবাকে নির্যাতন করতে দেখে কান্নাকাটি করায় মেয়েদেরও মারবে বলে ভয় দেখায়। কিন্তু,অমানুষিক নির্যাতনের পরও কেউ কোনো ধরণের প্রতিবাদ করেনি।
সূত্র জানায়, যাকে নির্যাতন করা হয়েছে তার নাম জসিম একজন মোটর মেকানিক। তিনি লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল মোন্নাফের ছেলে। আর নির্যাতনকারীর মাদক ব্যবসায়ী হাসান একই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির বাসিন্দা।
স্থানীয়রা জানান, হাসান দীর্ঘদিন ধরে জসিমকে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রলোভন দেখিয়ে প্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে রাজি না হওয়ায় ডাওরী বাজারে জসিমকে প্রকাশ্য দিবালোকে নগ্ন করে তার দুই সন্তানের সামনে সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মম নির্যাতন করে।