জাস্টিনকে ভুলে নতুন জীবনে সেলেনা গোমেজ

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২৩

বিনোদন ডেস্ক : মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ আর জাস্টিন বিবার প্রেমের সম্পর্কে কারো অজানা নয়। কিন্তু একাধিক নারীর প্রতি বিবারের আকর্ষণ থাকার কারণে সেলেনা সে সম্পর্কের ইতি টানেন। সম্পর্ক শেষ হলেও বিবারের প্রতি ভালোবাসার টানে পুরোপুরি হতাশাগ্রস্ত হয়ে পড়েন সেলেনা। সেই নিরাশা আর অসুস্থতার মধ্য দিয়ে অনেকটা সময় কেটে গেছে। অবশেষে জাস্টিনকে ভুলে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সেলেনা।

হলিউডের সংবাদমাধ্যমগুলোতে তার বিয়ে সংক্রান্ত সংবাদ বেশ কিছুদিন ধরে প্রকাশ করে চলেছে। তবে সেলেনা নিজেই যখন এ খবরকে সত্য বলে স্বীকার করে নেন, তখনই সাড়া পড়ে যায় নেটিজেনদের মাঝে।

কৈশোর থেকে প্রেমের সম্পর্কে ছিলেন সেলেনা-জাস্টিন। কানাডিয়ান পপ তারকাই প্রথম প্রেমের প্রস্তাব দেন সেলেনাকে। দীর্ঘ সময় ধরে তাদের প্রেমের সম্পর্ক এতো মধুর ছিল যে হলিউডের সেরা কাপল বলা হতো সেলেনা-জাস্টিন জুটিকে।

কিন্তু হঠাৎ একদিন সেলেনা আবিষ্কার করেন, জাস্টিন তাকে অনেক ভালোবাসলেও একাধিক নারীর প্রতি তার আকর্ষণ রয়েছে। এদিকে জাস্টিন চেয়েছিল সেলেনাকে বিয়ে করতে। কিন্তু নারীঘটিত সমস্যা আছে এমন পুরুষকে জীবনসঙ্গী করা উচিত হবে না বলে মনে করেন সেলেনা। তাই একটু সময় নিয়ে ২০১৮ সালে প্রেমের সম্পর্কের ইতি টানেন সেলেনা। এ প্রত্যাখান মেনে নিতে পারেনি জাস্টিন। তাই ২০১৮ সালে সেপ্টেম্বরেই হেইলি বাল্ডউইনকে বিয়ে করেন জাস্টিন।

এরপর ভ্যারাইটি, ফক্স টিভির মতো একাধিক মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত হয় যে, সেলেনা জাস্টিনের বিয়ে মেনে নিতে পারেননি। কষ্ট ভুলতে অ্যালকোহলের ওপর বেশি ঝুঁকে পড়লে কিডনি নষ্ট হয় গায়িকার। এরপর সেলেনার বান্ধবী সেলেনাকে একটি কিডনি দিতে রাজি হলে শুরু হয় অপারেশন। সে খবর শুনে হাসপাতালে গেলে অসতর্কভাবে হাঁটতে গিয়ে আহত হন জাস্টিন। হাসপাতালের সিসি ক্যামেরার সে ফুটেজ নেটদুনিয়ায় প্রকাশ পেতেই জাস্টিন-সেলেনার প্রেমকাহিনি টক অব দ্য টাউনে পরিণত হয়।

কিন্তু সুস্থ হবার পর সেলেনা সবকিছু স্বাভাবিক ভাবে সামলে নেন। সংবাদমাধ্যমে বলেন, ‘প্রেমের হতাশা আর চরম বিপর্যয় কাটিয়ে এখন নিজের বর্তমান জীবনে সুখী হতে চাই। জীবন নিয়ে আমার দর্শন, একাধিক নারীতে আসক্ত বিবারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তটি নেয়া কঠিন হলেও তা সঠিক ছিল।’

তবে সেলেনাকে হারিয়ে একাধিকবার জাস্টিন সংবাদমাধ্যমে স্বীকার করেন যে, তার ভুলের জন্যই ‘সত্যিকারের ভালোবাসা’ হারিয়েছেন তিনি।

বর্তমানে জাস্টিন বিয়ে করে সন্তান নিয়ে বেশ সুখে আছেন। সেলেনাও তাই অবশেষে প্রস্তুতি নিচ্ছেন বিয়ের। সেলেনার বর সংগীত প্রযোজক ও জাস্টিনের বন্ধু বেনি ব্লাঙ্কো। ‘পপফিকশনস’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ এ তথ্য শেয়ার করলে সেলেনা ওই পোস্টের কমেন্ট বক্সে লেখেন, ‘ফ্যাক্টস’; অর্থাৎ যেটা রটেছে, সেটা স্রেফ গুঞ্জন নয়; ‘সত্য’। সব দুঃখ-কষ্ট ভুলে গিয়ে মার্কিন সঙ্গীত শিল্পী সেলেনা গোমেজ এবার নিজের সংসার জীবন শুরু করতে যাচ্ছেন।