ক্রিকেটাঙ্গনে অস্থিতিশীলতা !

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

নয়াদেশ স্পোর্টস ।।  সামনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম মিশনে ভারত সফর, তারপরই দেশের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বিপিএল। ঠিক এই মূহুর্তে দেশের ক্রিকেটারদের আচমকা ধর্মঘট বেশ ভাবিয়ে তুলেছে বিসিবি’র সভাপতি নাজমুল হাসান পাপনকে। তাই উপায়ন্তু না পেয়ে প্রধানমন্ত্রী’র শরণাপন্ন হয়েছেন তিনি।
সোমবার দুপুরে হঠাৎ করে বিসিবিকে ১১ দফা দাবির কথা জানিয়ে ধর্মঘটের ডাক দিয়ে তাদের দাবি মানা না পর্যন্ত সব ধরনের ক্রিকেট কার্যক্রম থেকে দূরে থাকার ঘোষণা দেয়ায় অস্থিতিশীল অবস্থায় পরেছে ক্রিকেট বোর্ড। এদিকে, গতকাল রাতেই বিসিবি সভাপতির ধানমন্ডিস্থ কার্যালয়ে বোর্ডের উচ্চ পর্যায়ের পরিচালকদের নিয়ে একান্ত আলোচনা হলেও শেষ হয়েছে সিদ্ধান্তহীনভাবে।
অপরদিকে, সোমবার রাতে বোর্ড পরিচালকদের সাথে সিদ্ধান্তহীন আলোচনা শেষে প্রধানমন্ত্রী’র সাথে যোগাযোগ করেন পাপন। সমস্যাগুলোর পাশাপাশি আসন্ন ভারত সফর আর এ সফরের বিষয়ে সৌরভ গাঙ্গুগুলির মন্তব্যের বিষয়ে বিসিবি সভাপতি পরামর্শ নিয়েছেন বলে জানাগেছে। তাছাড়া, আজও (২২ অক্টোবর, মঙ্গলবার) বিসিবি কার্যালয়ে বোর্ড পরিচালকদের নিয়ে আবারও জরুরি সভা ডেকেছেন নাজমুল হাসান পাপন।